আলোচিত ফারাজ করিমের বউ এর বাড়ি মিঠাপুকুর !!!

 আলোচিত ফারাজ করিমের বউ এর বাড়ি মিঠাপুকুর ।। রংপুরের মিঠাপুকুরে



প্রকাশ্যে এসেছে চট্টগ্রামের তরুণ রাজনীতিবিদ ও মানবিক ব্যক্তিত্ব ফারাজ করিম চৌধুরীর বিয়ের খবরটি। শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) গুলশান মসজিদে আকদ সম্পন্ন হবে। এরপর থেকেই মানুষের জানার কৌতূহল কাকে বিয়ে করছেন ফারাজ করিম চৌধুরী? কি পরিচয় তার হবু স্ত্রীর?


জানা গেছে, রংপুরের একটি সাধারণ শিক্ষিত পরিবারের তরুণীকেই শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) গুলশানের একটি মসজিদে ইসলামিক নিয়ম অনুযায়ী আকদের মাধ্যমে বিয়ে করতে যাচ্ছেন ফারাজ।


পাত্রীর নাম আফিফা আলম। ১৯৯৮ সালের ২৬ ডিসেম্বর রংপুরের মিঠাপুকুরে জন্মগ্রহণ করেন তিনি। এরপর ঢাকায় ও-লেভেল এবং এ-লেভেলে অধ্যয়ন শেষে বর্তমানে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে আর্কিটেকচার বিষয়ে পড়ালেখা করছেন।


১৯৯২ সালে চট্টগ্রামের রাউজানে জন্মগ্রহণ করা ফারাজ করিম চৌধুরীর বাবা টানা ৫ বারের সংসদ সদস্য ও রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ.বি.এম ফজলে করিম চৌধুরী এমপি।


ফারাজের দাদা ছিলেন সাবেক পূর্ব পাকিস্তান প্রাদেশিক পরিষদের বিরোধী দলীয় নেতা (লিডার অফ দা অপজিশন) ও পূর্ব পাকিস্তান প্রাদেশিক আইন পরিষদের চেয়ারম্যান এ.কে.এম. ফজলুল কবির চৌধুরী।


ছোটবেলা থেকে মানুষের বিপদে পাশে দাঁড়ানো এই তরুণকে ঘিরে দেশবাসীর কৌতুহলের শেষ নেই। এরইমধ্যে বিয়ে প্রসঙ্গে ফারাজ করিম চৌধুরী সময় সংবাদকে জানিয়েছিলেন, সাদামাটাভাবে মসজিদে শরীয়াহ অনুযায়ী আকদের মাধ্যমে বিয়ের কার্যক্রম সম্পন্ন করবেন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url