Mongla Port Authority Job Circular 2019 – www.mpajobsbd.com



আবেদনের শর্ত ও নিয়মাবলীঃ 
১। প্রার্থীকে অনলাইন আবেদন করতে হবে। অনলাইনে আবেদন শুরুর সময় ২২/০৯/২০১৯ তারিখ সকাল১০.০০টা এবং আবেদনের শেষ সময় ১৫/১০/২০১৭ তারিখ রাত্র ১২.০০টা।
অনলাইন ঠিকানা : www.mpajobsbd.com অনলাইনে আবেদন ফরম যথাযথভাবে পূরণপূর্বক সফলভাবে সাবমিট করার পর ফাইনাল কম্পিউটার প্রিন্ট আউট কপির সাথে পরিচালক (প্রশাসন), মােংলা বন্দর কর্তৃপক্ষ, ডাকঘর-মােংলা-৯৩৫১, জেলা-বাগেরহাট বরাবর ৫০/- (পঞ্চশ) টাকার পে-অর্ডার/ব্যাংক ড্রাফট (অফেরতযােগ্য) সংযুক্ত করে ৩০/১০/২০১৯ তারিখের মধ্যে সম্প্রতি তােলা ৩ কপি সত্যায়িত ছবি, খামের উপর পদের নাম উল্লেখ করে আবশ্যিকভাবে ডাকযােগে/কুরিয়ারে প্রেরণ করতে হবে। হাতে হাতে বা সরাসরি কোন আবেদন গ্রহণ করা হবে না।
২। সকল শিক্ষাগত যােগ্যতা, ট্রেড সার্টিফিকেট ও অভিজ্ঞতার সনদপত্রের (যদি থাকে) মূল সনদ ও ১ কপি করে ফটোকপি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি (যদি থাকে) পরীক্ষার সময় সংগে আনতে হবে যা সরকারি গেজেটেড ১ম শ্রেণির কর্মচারীর নামাঙ্কিত সীলমােহরসহ সত্যায়িত হতে হবে। সরকারি গেজেটেড ১ম শ্রেণির কর্মচারীর নিকট হতে চারিত্রিক সনদপত্র এবং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। পৌরসভার/সিটি কর্পোরেশনের কাউন্সিলর-এর নিকট হতে নাগরিকত্ব সনদপত্র পরীক্ষার সময় সংগে আনতে হবে।
৩। মুক্তিযােদ্ধার পুত্র-কন্যা ও প্রতিবন্ধীর ক্ষেত্রে বয়সের উর্ধ্বসীমা ৩২ বছর। বয়সের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযােগ্য হবে না।
৪ |প্রার্থীদের অনলাইন আবেদনের কপি সংরক্ষণ করতে হবে।
৫।  অনলাইনে আবেদন পূরণ ও সাবমিট করতে কোন সমস্যার সম্মুখীন হলে সহকারী ব্যবস্থাপক (কর্ম), মােংলা বন্দর কর্তৃপক্ষ, মােংলা, বাগেরহাট-এই ঠিকানায় অফিস চলাকালে যােগাযােগ করা যাবে।
৬। জেলা কোটায় পদসমূহ খালি না থাকায় খুলনা, বাগেরহাট ও পিরােজপুর জেলার বাসিন্দাদের দরখাস্ত করার প্রয়ােজন নেই। তবে উক্ত জেলাসমূহের এতিম ও শারীরিক প্রতিবন্ধী কোটার প্রার্থীগণ দরখাস্ত
করতে পারবেন।
৭। বিজ্ঞপ্তিতে বর্ণিত যে কোন পদের সংখ্যা হ্রাসবৃদ্ধি হতে পারে।
 ৮। যােগ্য প্রার্থীদেরকে নিয়ােগ পরীক্ষা অনুষ্ঠানের স্থান, তারিখ ও সময়সূচি মবক এর ওয়েব সাইট -
www.mpa.gov.bd এ প্রকাশ করা হবে এবং www.mpajobsbd.com থেকে প্রবেশপত্র ডাউনলােড করে প্রিন্ট কপি পরীক্ষার সময় সাথে আনতে হবে।
৯।  দরখাস্তে বর্ণিত কোন সনদপত্র, প্রত্যয়নপত্র ও ঘােষিত তথ্যাদি অসত্য প্রমাণিত হলে দরখাস্ত বাতিলসহ ঐ দরখাস্তকারীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
১০। নিয়ােগের ক্ষেত্রে সরকার কর্তৃক নির্ধারিত কোটাসমূহ যথাযথভাবে অনুসরণ করা হবে। সরকার নির্ধারিত এতিম ও শারীরিক প্রতিবন্ধী এবং জেলা কোটার আওতায় বিশেষ কোটার (মুক্তিযােদ্ধা, মুক্তিযােদ্ধা ও শহীদ মুক্তিযােদ্ধাদের পুত্র-কন্যা এবং পুত্র-কন্যার পুত্র-কন্যা, মহিলা, ক্ষুদ্র নৃ-গােষ্ঠী, আনসার ও গ্রাম প্রতিরক্ষা সদস্য) চাকুরী প্রার্থীকে ঐ কোটায় চাকুরীর যােগ্যতা সংক্রান্ত সরকারের সর্বশেষ নির্দেশনা মােতাবেক উপযুক্ত কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত সনদের সত্যায়িত ফটোকপি (সরকারি গেজেটেড কর্মচারি কর্তৃক নামাঙ্কিত
সীলমােহরসহ সত্যায়িত) মূল সনদসহ পরীক্ষার সময় আনতে হবে।
১১। সরকারি ও অন্যান্য সংস্থার চাকুরীরত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে এবং
মৌখিক পরীক্ষার সময় এ সংক্রান্ত প্রত্যয়ন পত্র সঙ্গে আনতে হবে।
১২। কোন প্রকার তদবির/প্রভাব বিস্তার প্রার্থীর অযােগ্যতা বলে বিবেচিত হবে। একই সাথে অসম্পূর্ণ,
ত্রুটিপূর্ণ, ঘষামাজা এবং কাটা ছেড়া দরখাস্ত বাতিল হবে।
১৩। কোনরূপ কারণ দর্শানাে ব্যতিরেকে এই নিয়ােগ বিজ্ঞপ্তি আংশিক বা সম্পূর্ণ সংশােধন/বাতিলের চূড়ান্ত
ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করে। নং-১৮.১৪.০১৫৮.১৩২.০০,০৪০-১৯-১২৭৩

মাে: গিয়াস উদ্দিন (উপসচিব)
পরিচালক (প্রশাসন)
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url