The Ultimate Guide to HostGator.com | হোস্টগেটর ডট কম



A ton of website hosting options, 99.9% uptime, free SSL certificate, WordPress installed, and a free domain for a year.


Hostgator com কি?


Hostgator com একটি ডোমেইন ও হোস্টিং প্রোভাইডা। Hostgator com  সারা বিশ্বে তারা সেবা প্রদান করে থাকে। ওয়েব হোস্টিং যা সহজ থেকে বিশেষজ্ঞ পর্যন্ত ব্যবহার করতে পারবে। Hostgator com যা দিয়ে থাকে এক টন ওয়েবসাইট হোস্টিং বিকল্প, 99.9% আপটাইম, বিনামূল্যের SSL সার্টিফিকেট, ওয়ার্ডপ্রেস ইনস্টল এবং এক বছরের জন্য একটি বিনামূল্যের ডোমেন।


Hostgator com ফ্রি ডোমেইন কোথায় পাব? 


যদি আপনি খুব কমদামে ডোমেইন ও হোস্টিং কিনতে চান তাহলে https://www.hostgator.com/ লিংক এ ক্লিক করে আপনার পছন্দমত প্যাকেজ কিনতে পারবেন। 


Hostgator com কোন সময় ফ্রি বা অফার প্রদান করে?


Hostgator com মোটামুটি সারা বছরে তারা বিভিন্ন অফার প্রদান করে থাকে। যেমন ফ্রি SSL সার্টিফিকেট, এক বছরের জন্য ডোমেন ইত্যাদি। তবে অফার পেতে Hostgator com প্রতিদিন ভিজিট করতে পারেন যেন কোন অফার মিস না হয়। 


Hostgator com কেন সেরা?

যদি বর্তমান বাজারে একটি ডোমেইন ও হোস্টিং প্যাকেজ কিনতে যান তাহলে দেখবেন অন্য  প্রোভাডারদের চেয়ে অনেক কমে দিচ্ছে। এবং Hostgator com এর 24/7 ঘন্টা কাস্টমার সার্ভিস খোলা রয়েছে। তারা খুব দক্ষতার সহিত আপনার সমস্যাটি সমাধান করে দিবে। 



Previous Post
No Comment
Add Comment
comment url